1. amarsokal24news@gmail.com : Amar Sokal 24 : Amar Sokal 24
মসলা ক্রয় করে ওয়ালটন ফ্রীজ পেলেন কৃষক - আমার সকাল ২৪ |
১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ| ২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ| হেমন্তকাল| শুক্রবার| বিকাল ৩:১৮|
ব্রেকিং নিউজ:
রাজশাহীতে পৃথক বিস্ফোরক মামলায় ২ আসামি গ্রেপ্তার। জগন্নাথপুরে ওয়ারেন্টভুক্ত দুই পলাতক আসামী গ্রেফতার চাঁদা না পেয়ে ছাত্রদল নেতাকে ছুরিকাঘাত করলেন বিএনপি নেতা। জগন্নাথপুরে আন্তর্জাতিক গ্রামীণ নারী দিবস পালন রাজশাহী শিক্ষা বোর্ডে পাসের হার ৮১.২৪ শতাংশ মাছের আড়ৎ সিলগালা করেছে মৎস্য কর্মকর্তা ও নৌপুলিশ ফাঁড়ি পল্লী চিকিৎসক কর্তৃক অপারেশন করার পর রোগীর মৃত্যু জগন্নাথপুরে বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের মতবিনিময় সভা দশমিনা থানা পুলিশের হাতে মাদকসহ আটক ১ মাদক মামলার আসামি দুইজন গ্রেপ্তার মাধবপুরে বাস ট্রাক সংঘর্ষ চালক নিহত, আহত ১০ পলাশবাড়ী থানার নবাগত ও‌সির সা‌থে ম‌ডেল প্রেসক্লা‌বের সৌজন‌্য সাক্ষাৎ নৌকা বাইচ দেখানোর কথা বলে শিশুকে অপহরণ গ্রেফতার(৩ জন) ফুলছড়িতে ১০ম গ্রেডের দাবীতে সহকারি শিক্ষকদের মানববন্ধন রাজশাহী জেলা পরিষদ ১২৩ টি পূজামন্ডপে অনুদানের চেক বিতরণ। জগন্নাথপুরে সেনা অভিযানে ৪ কেজি গাঁজা সহ ৩ মাদক ব্যবসায়ী আটক  জগন্নাথপুর ওয়ার্ড বিএনপির কর্মী সভা অনুষ্ঠিত ভারতীয় মাদকসহ গ্রেফতার ২ জন জগন্নাথ পুর এক বছরের সাজা প্রাপ্ত আসামি গ্রেফতার নওগাঁয় বিরোধের জেরে কৃষকের কাঁচা ধান কেটে বিনষ্ট, থানায় অভিযোগ

মসলা ক্রয় করে ওয়ালটন ফ্রীজ পেলেন কৃষক

শাহ্ ফুজায়েল আহমদ
  • আপলোডের সময় : মঙ্গলবার, জুলাই ১৬, ২০২৪,
সিলেটের নিশিতা মসলা ক্রয় করে ওয়ালটন ফ্রীজ পেলেন সুনামগঞ্জের কৃষক
সিলেটের নিশিতা মসলা ক্রয় করে ওয়ালটন ফ্রীজ পেলেন সুনামগঞ্জের কৃষক

সিলেটের নিশিতা মসলা ক্রয় করে ওয়ালটন ফ্রীজ পেলেন সুনামগঞ্জের কৃষক

 

শাহ্ ফুজায়েল আহমদ
(সুনামগঞ্জ জেলা প্রতিনিধি)

সুনামগঞ্জ: সিলেটের নিশিতা কোম্পানির মসলা ক্রয় করে একটি ওয়ালটন ফ্রীজ পুরস্কার পেয়েছেন সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার রানীগঞ্জ ইউনিয়নের সুবিদপুর নারিকেল তলা গ্রামের কৃষক মোঃ মোস্তাক আহমেদ। তিনি জগন্নাথপুর বাজারের বাউধরন ভেরাইটিজ ষ্টোর থেকে ৫০০ গ্রাম মসলা ক্রয় করে এই পুরস্কার পেয়েছেন।

বিস্তারিত:

  • কৃষক মোঃ মোস্তাক আহমেদ নিশিতা মসলার প্যাকেটের ভেতরে একটি ফ্রীজের টোকেন পেয়েছিলেন।
  • আজ ১৬ জুলাই বিকাল ৪ টায় সৌভাগ্যবান ব্যক্তি মোঃ মোস্তাকের হাতে ওয়ালটন ফ্রীজ তুলে দেন নিশিতা ফুডসৃ কোম্পানির চীফ মার্কেটিং ম্যানেজার সঞ্জয় রায়।
  • এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নিশিতা কোম্পানির টিএসও শেখ ডালিম আলী, নিশিতা কোম্পানির এস,আর সজীব দত্ত, নিশিতা কোম্পানির পরিবেশক মো: আকুল মিয়া, জগন্নাথপুর বাজারের ব্যবসায়ী আতাউর রহমান ভুইঁয়া, ঝলক ফ্যানশনের প্রোপাইটর কুদ্দুস মিয়া এবং এলাকার প্রিন্ট ইলেকট্রনিক্স মিডিয়ার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

নিশিতা কোম্পানির চীফ মার্কেটিং ম্যানেজার সঞ্জয় রায় বলেছেন, “নিশিতা কোম্পানির মসলা মানসম্পন্ন। আপনারা নিশ্চিন্তে নিশিতা মসলা ব্যবহার করতে পারেন। কোম্পানির মসলা ক্রয় করে সৌভাগ্যবান ব্যক্তিরা মোটরসাইকেল, ফ্রীজ, সেলাই মেশিন, ডিনারসেট সহ অসংখ্য পুরষ্কার পাচ্ছেন।”

বাউধরন ভেরাইটিজ ষ্টোর এর প্রোপাইটার মোঃ আকুল মিয়া বলেছেন, “নিশিতা রকেট স্কাই অফারের মসলা ক্রয় করলে ভোক্তারা বিভিন্ন ধরনের পুরস্কার পাচ্ছেন। মোঃ মোস্তাক আহমেদ ৫০০ গ্রাম মসলা ক্রয় করে প্যাকেটের ভেতরে ফ্রীজের টুকেন পেয়েছেন। টুকেনে ‘ফ্রীজ’ লেখা ছিল। আমি নিশিতা কোম্পানিকে ধন্যবাদ জানাই।”

প্রসঙ্গত: সিলেটের নিশিতা কোম্পানির উদ্যোগে নিশিতা রকেট স্কাই অফার ২০২৪ চালু রয়েছে। নিশিতা কোম্পানির মসলা ক্রয় করে সৌভাগ্যবান ব্যক্তিরা প্রতিনিয়ত মোটরসাইকেল থেকে শুরু করে বিভিন্ন ধরণের পুরস্কার পাচ্ছেন।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সংক্রান্ত

আমার সকাল ২৪  ই – পেপার

 © All rights reserved 2024 Amar Sokal 24
x
x