1. amarsokal24news@gmail.com : Amar Sokal 24 : Amar Sokal 24
জগন্নাথপুর পৌরসভায় বন্যাকবলিতদের জন্য শুকনো খাবার বিতরণ - আমার সকাল ২৪ |
১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ| ২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ| হেমন্তকাল| শুক্রবার| বিকাল ৩:১৬|
ব্রেকিং নিউজ:
রাজশাহীতে পৃথক বিস্ফোরক মামলায় ২ আসামি গ্রেপ্তার। জগন্নাথপুরে ওয়ারেন্টভুক্ত দুই পলাতক আসামী গ্রেফতার চাঁদা না পেয়ে ছাত্রদল নেতাকে ছুরিকাঘাত করলেন বিএনপি নেতা। জগন্নাথপুরে আন্তর্জাতিক গ্রামীণ নারী দিবস পালন রাজশাহী শিক্ষা বোর্ডে পাসের হার ৮১.২৪ শতাংশ মাছের আড়ৎ সিলগালা করেছে মৎস্য কর্মকর্তা ও নৌপুলিশ ফাঁড়ি পল্লী চিকিৎসক কর্তৃক অপারেশন করার পর রোগীর মৃত্যু জগন্নাথপুরে বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের মতবিনিময় সভা দশমিনা থানা পুলিশের হাতে মাদকসহ আটক ১ মাদক মামলার আসামি দুইজন গ্রেপ্তার মাধবপুরে বাস ট্রাক সংঘর্ষ চালক নিহত, আহত ১০ পলাশবাড়ী থানার নবাগত ও‌সির সা‌থে ম‌ডেল প্রেসক্লা‌বের সৌজন‌্য সাক্ষাৎ নৌকা বাইচ দেখানোর কথা বলে শিশুকে অপহরণ গ্রেফতার(৩ জন) ফুলছড়িতে ১০ম গ্রেডের দাবীতে সহকারি শিক্ষকদের মানববন্ধন রাজশাহী জেলা পরিষদ ১২৩ টি পূজামন্ডপে অনুদানের চেক বিতরণ। জগন্নাথপুরে সেনা অভিযানে ৪ কেজি গাঁজা সহ ৩ মাদক ব্যবসায়ী আটক  জগন্নাথপুর ওয়ার্ড বিএনপির কর্মী সভা অনুষ্ঠিত ভারতীয় মাদকসহ গ্রেফতার ২ জন জগন্নাথ পুর এক বছরের সাজা প্রাপ্ত আসামি গ্রেফতার নওগাঁয় বিরোধের জেরে কৃষকের কাঁচা ধান কেটে বিনষ্ট, থানায় অভিযোগ

জগন্নাথপুর পৌরসভায় বন্যাকবলিতদের জন্য শুকনো খাবার বিতরণ

শাহ্ ফুজায়েল আহমদ
  • আপলোডের সময় : সোমবার, জুন ২৪, ২০২৪,
জগন্নাথপুর পৌরসভায় বন্যাকবলিতদের জন্য শুকনো খাবার বিতরণ
জগন্নাথপুর পৌরসভায় বন্যাকবলিতদের জন্য শুকনো খাবার বিতরণ

জগন্নাথপুর পৌরসভায় বন্যাকবলিতদের জন্য শুকনো খাবার বিতরণ

শাহ্ ফুজায়েল আহমদ
জেলা প্রতিনিধি সুনামগঞ্জ

মানবতার ফেরিওয়ালা কামাল হোসেনের সহযোগিতায়:

জগন্নাথপুর পৌরসভার ঐতিহ্যবাহী হবিবপুর ৪নং ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর মানবতার ফেরিওয়ালা কামাল হোসেনের উদ্যোগে হাবিবপুর কেশবপুর ফাজিল ডিগ্রী মাদ্রাসা এবং সাজেদা খানম বালিকা উচ্চ বিদ্যালয়, যেগুলো বর্তমানে বন্যাকবলিত আশ্রয় কেন্দ্র হিসেবে ব্যবহৃত হচ্ছে, সেখানে জগন্নাথপুর পৌরসভা কর্তৃক শুকনো খাবার বিতরণ করা হয়েছে।

পৌরসভার সর্বাত্মক সহযোগিতা:

এই উদ্যোগে জগন্নাথপুর পৌরসভার মেয়র আক্তার হোসেন সহ নয়টি ওয়ার্ডের কাউন্সিলর এবং পৌরসভার সকল কর্মকর্তা-কর্মচারীগণ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন। তাদের সকলের সহযোগিতায় জগন্নাথপুর পৌরসভার ভেতরে স্থাপিত সকল আশ্রয় কেন্দ্রে শুকনো খাবার বিতরণ সফলভাবে সম্পন্ন হয়েছে।

এই উদ্যোগের তাৎপর্য:

বন্যার কারণে বাস্তুচ্যুত মানুষের জন্য ত্রাণ সরবরাহ অত্যন্ত জরুরি। জগন্নাথপুর পৌরসভার এই উদ্যোগ বন্যাকবলিত মানুষের দুর্ভোগ কিছুটা হলেও লাঘব করবে বলে আশা করা হচ্ছে। এছাড়াও, এই মহৎ উদ্যোগ মানবতার প্রতি গভীর বিশ্বাস ও সহমর্মিতার পরিচয় বহন করে।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সংক্রান্ত

আমার সকাল ২৪  ই – পেপার

 © All rights reserved 2024 Amar Sokal 24
x
x