1. amarsokal24news@gmail.com : Amar Sokal 24 : Amar Sokal 24
সৌদি নাগরিক এবার বেড়াতে আসলেন কর্মচারীর বাড়িতে । - আমার সকাল ২৪ |
১৯শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ| ৩রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ| হেমন্তকাল| শনিবার| সকাল ৯:৪৩|
ব্রেকিং নিউজ:
জাতীয়তাবাদী বিএনপি,র নেতাকর্মীদের মতবিনিময় সভা । রাজশাহীতে পৃথক বিস্ফোরক মামলায় ২ আসামি গ্রেপ্তার। জগন্নাথপুরে ওয়ারেন্টভুক্ত দুই পলাতক আসামী গ্রেফতার চাঁদা না পেয়ে ছাত্রদল নেতাকে ছুরিকাঘাত করলেন বিএনপি নেতা। জগন্নাথপুরে আন্তর্জাতিক গ্রামীণ নারী দিবস পালন রাজশাহী শিক্ষা বোর্ডে পাসের হার ৮১.২৪ শতাংশ মাছের আড়ৎ সিলগালা করেছে মৎস্য কর্মকর্তা ও নৌপুলিশ ফাঁড়ি পল্লী চিকিৎসক কর্তৃক অপারেশন করার পর রোগীর মৃত্যু জগন্নাথপুরে বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের মতবিনিময় সভা দশমিনা থানা পুলিশের হাতে মাদকসহ আটক ১ মাদক মামলার আসামি দুইজন গ্রেপ্তার মাধবপুরে বাস ট্রাক সংঘর্ষ চালক নিহত, আহত ১০ পলাশবাড়ী থানার নবাগত ও‌সির সা‌থে ম‌ডেল প্রেসক্লা‌বের সৌজন‌্য সাক্ষাৎ নৌকা বাইচ দেখানোর কথা বলে শিশুকে অপহরণ গ্রেফতার(৩ জন) ফুলছড়িতে ১০ম গ্রেডের দাবীতে সহকারি শিক্ষকদের মানববন্ধন রাজশাহী জেলা পরিষদ ১২৩ টি পূজামন্ডপে অনুদানের চেক বিতরণ। জগন্নাথপুরে সেনা অভিযানে ৪ কেজি গাঁজা সহ ৩ মাদক ব্যবসায়ী আটক  জগন্নাথপুর ওয়ার্ড বিএনপির কর্মী সভা অনুষ্ঠিত ভারতীয় মাদকসহ গ্রেফতার ২ জন জগন্নাথ পুর এক বছরের সাজা প্রাপ্ত আসামি গ্রেফতার

সৌদি নাগরিক এবার বেড়াতে আসলেন কর্মচারীর বাড়িতে ।

Hkm Hujayfa Afnan
  • আপলোডের সময় : মঙ্গলবার, নভেম্বর ২১, ২০২৩,
প্রতীকী ছবি

“সৌদি আরব থেকে বাংলাদেশ: খামার মালিকের জীবনযাত্রা ও বাংলাদেশের প্রাকৃতিক সৌন্দর্যের সাথে পরিচয়”

দীর্ঘদিন ধরে সৌদি আরবের দাম্মাম আল হাচা শহরের বাসিন্দা সামিম আহমেদ হলিবির খামারে কর্মরত কৃষিকর্মীরা সামিম আহমেদ হলিবি এবং তার ছেলে আব্দুল লিল হলিবি সঙ্গে বাংলাদেশে একটি দীর্ঘ প্রতিষ্ঠানের সহযোগিতা ও সহানুভূতিতে আসতে পেরেছেন।

সঙ্গে আসা কৃষিকর্মীদের মধ্যে খাইরুল ইসলাম (৪০), আব্দুল হামিদ (৩৫), ও সারোয়ার হোসেন সাহিদ (৩০) হিসাবে অন্যতম। খাইরুল ইসলাম খামারে ২০ বছর ধরে মাজরায় এবং হামিদ ও সাহিদ সাত বছর ধরে কৃষিকাজ করেন তারা। এই তিন জন পূর্বে একই প্রতিষ্ঠানে কর্মরত ছিলেন এবং কফিল বা মালিক সামিম আহমেদ হলিবির সঙ্গে দীর্ঘদিন কাজ করে তাদের মধ্যে একটি মিত্রতা গড়ে তুলেছিলেন। এই সম্পর্কের মাধ্যমে সামিম আহমেদ হলিবি খাইরুল, হামিদ, ও সাহিদের মেধা ও ভালোবাসা অর্জন করেন।

সৌদি আরব থেকে এসে বাংলাদেশের প্রাচীন সংস্কৃতি এবং ঐতিহ্যের সাথে সংস্কার করতে প্রস্তুত তারা ঘুরে দেখবেন বাংলাদেশের সৌন্দর্য।

মঙ্গলবার, ২১ নভেম্বর, সকালে হেলিকপ্টার দিয়ে কিশোরগঞ্জের হোসেনপুর পৌঁছেন তারা। প্রতিষ্ঠানের কর্মচারীরা উত্সুকভাবে সামিম আহমেদ হলিবি ও তার ছেলের স্বাগত করেন। স্থানীয় লোকজন ফুলের মালা দিয়ে তাদের অভিনন্দন জানান। পরে প্রাইভেট গাড়িতে তারা কিশোরগঞ্জের সাহেবের চর গ্রামের বাসায় চলে যান।

সামিম আহমেদ হলিবি প্রথমবারের মতো খুবই খুশি বাংলাদেশে এসে। তার জন্য তার কর্মচারীরা আমার সন্তানের মতো হিসেবে মনে হতে থাকে। তারা অনেকটা আমার কাছে পরিবারের মতো। আমি তাদের ওপর অনেক নির্ভরশীল এবং তাদের সাথে বিনয় এবং সততা দেখ

াতে চাই।

আব্দুল হামিদ জানান, বাড়িতে কফিল আসায় খুব আনন্দিত। তারা বাংলাদেশের সৌন্দর্য এবং ঐতিহ্য-সংস্কৃতি দেখতে আগ্রহী।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সংক্রান্ত

আমার সকাল ২৪  ই – পেপার

 © All rights reserved 2024 Amar Sokal 24
x
x