1. amarsokal24news@gmail.com : Amar Sokal 24 : Amar Sokal 24
"মিধিলি ঘূর্ণিঝড়: বঙ্গোপসাগরে আশঙ্কা, রাতে ঘূর্ণিঝড় হানার আশঙ্কা" - আমার সকাল ২৪ |
১৯শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ| ৩রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ| হেমন্তকাল| শনিবার| সকাল ১১:২৭|
ব্রেকিং নিউজ:
জাতীয়তাবাদী বিএনপি,র নেতাকর্মীদের মতবিনিময় সভা । রাজশাহীতে পৃথক বিস্ফোরক মামলায় ২ আসামি গ্রেপ্তার। জগন্নাথপুরে ওয়ারেন্টভুক্ত দুই পলাতক আসামী গ্রেফতার চাঁদা না পেয়ে ছাত্রদল নেতাকে ছুরিকাঘাত করলেন বিএনপি নেতা। জগন্নাথপুরে আন্তর্জাতিক গ্রামীণ নারী দিবস পালন রাজশাহী শিক্ষা বোর্ডে পাসের হার ৮১.২৪ শতাংশ মাছের আড়ৎ সিলগালা করেছে মৎস্য কর্মকর্তা ও নৌপুলিশ ফাঁড়ি পল্লী চিকিৎসক কর্তৃক অপারেশন করার পর রোগীর মৃত্যু জগন্নাথপুরে বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের মতবিনিময় সভা দশমিনা থানা পুলিশের হাতে মাদকসহ আটক ১ মাদক মামলার আসামি দুইজন গ্রেপ্তার মাধবপুরে বাস ট্রাক সংঘর্ষ চালক নিহত, আহত ১০ পলাশবাড়ী থানার নবাগত ও‌সির সা‌থে ম‌ডেল প্রেসক্লা‌বের সৌজন‌্য সাক্ষাৎ নৌকা বাইচ দেখানোর কথা বলে শিশুকে অপহরণ গ্রেফতার(৩ জন) ফুলছড়িতে ১০ম গ্রেডের দাবীতে সহকারি শিক্ষকদের মানববন্ধন রাজশাহী জেলা পরিষদ ১২৩ টি পূজামন্ডপে অনুদানের চেক বিতরণ। জগন্নাথপুরে সেনা অভিযানে ৪ কেজি গাঁজা সহ ৩ মাদক ব্যবসায়ী আটক  জগন্নাথপুর ওয়ার্ড বিএনপির কর্মী সভা অনুষ্ঠিত ভারতীয় মাদকসহ গ্রেফতার ২ জন জগন্নাথ পুর এক বছরের সাজা প্রাপ্ত আসামি গ্রেফতার

“মিধিলি ঘূর্ণিঝড়: বঙ্গোপসাগরে আশঙ্কা, রাতে ঘূর্ণিঝড় হানার আশঙ্কা”

MD. Rahul ISlam
  • আপলোডের সময় : বৃহস্পতিবার, নভেম্বর ১৬, ২০২৩,
"বঙ্গোপসাগরে মিধিলি ঘূর্ণিঝড়: বাংলাদেশে দুর্যোগ সতর্কতা"

“বঙ্গোপসাগরে ঘূর্ণিঝড় মিধিলির সতর্কতা: আঘাতের আশঙ্কা রাতে রূপান্তর হতে পারে”

বৃহস্পতিবার (১৬ নভেম্বর) সন্ধ্যায়, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. মো. এনামুর রহমান এক সংবাদ সম্মেলনে জানিয়েছেন যে, বঙ্গোপসাগরে অবস্থান করা গভীর নিম্নচাপটি আজ বৃহস্পতিবার দিবাগত রাত ১২টা থেকে ঘূর্ণিঝড়ে রূপ নেবে। এটি দেশের ১১টি উপকূলীয় অঞ্চলের ১১টি জেলায় আঘাত হানার আশঙ্কা রয়েছে।

তারা জানান, ঘূর্ণিঝড়টি শুক্রবার (১৭ নভেম্বর) দুপুর ১২টার মধ্যে উপকূলে আঘাত হানতে পারে। ঘূর্ণিঝড়টির নাম হবে মিধিলি।

আবহাওয়া অধিদপ্তরের তথ্য অনুযায়ী, বঙ্গোপসাগরে গভীর নিম্নচাপ সৃষ্টি হয়েছে এবং এটি আজ গভীর রাতে ঘূর্ণিঝড়ে রূপ নিতে পারে। এটি আগামী শুক্রবার দিবাগত বা শনিবার ভোরে বাংলাদেশের উপকূল অতিক্রম করতে পারে।

“বঙ্গোপসাগরে অবস্থান করা গভীর নিম্নচাপ ঘূর্ণিঝড় মিধিলির আশঙ্কা বাংলাদেশে দুর্যোগ সতর্কতা তৈরি করছে। মিধিলি নামের ঘূর্ণিঝড় সচেতনতা সৃষ্টি করে, যা বাংলাদেশের উপকূলীয় অঞ্চলে আঘাত হানার আশঙ্কা উল্লেখযোগ্য করছে। বৃহস্পতিবারে এই ঘূর্ণিঝড় ঘূর্ণিঝড় হতে পারে এবং আস্থাবান প্রদত্ত সতর্কতা জন্য প্রস্তুতি নেয়া হচ্ছে।”

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সংক্রান্ত

আমার সকাল ২৪  ই – পেপার

 © All rights reserved 2024 Amar Sokal 24
x
x