1. amarsokal24news@gmail.com : Amar Sokal 24 : Amar Sokal 24
"তৃণমূল বিএনপি তে নতুন যোগদানের যোজনা - আমার সকাল ২৪ |
১৯শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ| ৩রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ| হেমন্তকাল| শনিবার| দুপুর ১২:৩৪|
ব্রেকিং নিউজ:
জাতীয়তাবাদী বিএনপি,র নেতাকর্মীদের মতবিনিময় সভা । রাজশাহীতে পৃথক বিস্ফোরক মামলায় ২ আসামি গ্রেপ্তার। জগন্নাথপুরে ওয়ারেন্টভুক্ত দুই পলাতক আসামী গ্রেফতার চাঁদা না পেয়ে ছাত্রদল নেতাকে ছুরিকাঘাত করলেন বিএনপি নেতা। জগন্নাথপুরে আন্তর্জাতিক গ্রামীণ নারী দিবস পালন রাজশাহী শিক্ষা বোর্ডে পাসের হার ৮১.২৪ শতাংশ মাছের আড়ৎ সিলগালা করেছে মৎস্য কর্মকর্তা ও নৌপুলিশ ফাঁড়ি পল্লী চিকিৎসক কর্তৃক অপারেশন করার পর রোগীর মৃত্যু জগন্নাথপুরে বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের মতবিনিময় সভা দশমিনা থানা পুলিশের হাতে মাদকসহ আটক ১ মাদক মামলার আসামি দুইজন গ্রেপ্তার মাধবপুরে বাস ট্রাক সংঘর্ষ চালক নিহত, আহত ১০ পলাশবাড়ী থানার নবাগত ও‌সির সা‌থে ম‌ডেল প্রেসক্লা‌বের সৌজন‌্য সাক্ষাৎ নৌকা বাইচ দেখানোর কথা বলে শিশুকে অপহরণ গ্রেফতার(৩ জন) ফুলছড়িতে ১০ম গ্রেডের দাবীতে সহকারি শিক্ষকদের মানববন্ধন রাজশাহী জেলা পরিষদ ১২৩ টি পূজামন্ডপে অনুদানের চেক বিতরণ। জগন্নাথপুরে সেনা অভিযানে ৪ কেজি গাঁজা সহ ৩ মাদক ব্যবসায়ী আটক  জগন্নাথপুর ওয়ার্ড বিএনপির কর্মী সভা অনুষ্ঠিত ভারতীয় মাদকসহ গ্রেফতার ২ জন জগন্নাথ পুর এক বছরের সাজা প্রাপ্ত আসামি গ্রেফতার

“তৃণমূল বিএনপি তে নতুন যোগদানের যোজনা

Abir Khan
  • আপলোডের সময় : বুধবার, নভেম্বর ৮, ২০২৩,
রোববার সকাল-সন্ধ্যা অবরোধ বিএনপির
রোববার সকাল-সন্ধ্যা অবরোধ বিএনপির

“দেশের বিভিন্ন জেলা থেকে বিএনপি ও জাতীয় পার্টিসহ বিভিন্ন রাজনৈতিক দল থেকে কয়েকডজন সাবেক নেতা তৃণমূল বিএনপিতে যোগদান করেছেন। তবে অবসরপ্ত কর্নেল সাব্বির আহমেদ ছাড়া বাকিরা তেমন পরিচিত মুখ নন।

বুধবার (৮ নভেম্বর) দুপুরে জাতীয় প্রেস ক্লাবে তৃণমূল বিএনপির এ যোগদান ও আলোচনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে আগামী জাতীয় সংসদ নির্বাচনে তৃণমূল বিএনপি অংশ নিবে বলে জানিয়েছেন দলের চেয়ারপারসন শমসের মবিন চৌধুরী।

শমসের মবিন বলেন, আশা করছি, ৩০০ সংসদীয় আসনে প্রার্থী দিতে পারব। আমরা নির্বাচনের জন্য প্রস্তুতি নিচ্ছি।

বিএনপির সাবেক এ নেতা বলেন, আমরা জ্বালাও-পোড়াও, আগুনসন্ত্রাসে বিশ্বাসী নই। আগুনসন্ত্রাস করে কোনো সমাধান আসে না। একই সঙ্গে আমরা লগি-বৈঠার তাণ্ডবও চাই না।

বিএনপির চলমান অবরোধ কর্মসূচির প্রসঙ্গ টেনে তৃণমূল বিএনপির মহাসচিব অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার বলেন, আমি একসময় বিএনপির রাজনীতি করেছি। সবাই জ্বালাও-পোড়াওয়ের সঙ্গে জড়িত নয়। এজন্য সবাইকে ঢালাওভাবে দোষারোপ করা ঠিক হবে না। যারা প্রকৃতপক্ষে জড়িত তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে হবে।

তৃণমূল বিএনপির রাজনীতি প্রসঙ্গে তিনি বলেন, তৃণমূল বিএনপির রাজনীতি এমন হবে- কেন্দ্র যাবে তৃণমূলের কাছে। জনগণের কল্যাণই হবে আমাদের রাজনীতির প্রধান লক্ষ্য।”

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সংক্রান্ত

আমার সকাল ২৪  ই – পেপার

 © All rights reserved 2024 Amar Sokal 24
x
x