1. amarsokal24news@gmail.com : Amar Sokal 24 : Amar Sokal 24
শিক্ষক প্রশিক্ষণে জন্মদিন পালনের অভিযোগ: পটুয়াখালী জেলায় ঘটনা - আমার সকাল ২৪ |
১৯শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ| ৩রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ| হেমন্তকাল| শনিবার| রাত ৩:২৯|
ব্রেকিং নিউজ:
রাজশাহীতে পৃথক বিস্ফোরক মামলায় ২ আসামি গ্রেপ্তার। জগন্নাথপুরে ওয়ারেন্টভুক্ত দুই পলাতক আসামী গ্রেফতার চাঁদা না পেয়ে ছাত্রদল নেতাকে ছুরিকাঘাত করলেন বিএনপি নেতা। জগন্নাথপুরে আন্তর্জাতিক গ্রামীণ নারী দিবস পালন রাজশাহী শিক্ষা বোর্ডে পাসের হার ৮১.২৪ শতাংশ মাছের আড়ৎ সিলগালা করেছে মৎস্য কর্মকর্তা ও নৌপুলিশ ফাঁড়ি পল্লী চিকিৎসক কর্তৃক অপারেশন করার পর রোগীর মৃত্যু জগন্নাথপুরে বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের মতবিনিময় সভা দশমিনা থানা পুলিশের হাতে মাদকসহ আটক ১ মাদক মামলার আসামি দুইজন গ্রেপ্তার মাধবপুরে বাস ট্রাক সংঘর্ষ চালক নিহত, আহত ১০ পলাশবাড়ী থানার নবাগত ও‌সির সা‌থে ম‌ডেল প্রেসক্লা‌বের সৌজন‌্য সাক্ষাৎ নৌকা বাইচ দেখানোর কথা বলে শিশুকে অপহরণ গ্রেফতার(৩ জন) ফুলছড়িতে ১০ম গ্রেডের দাবীতে সহকারি শিক্ষকদের মানববন্ধন রাজশাহী জেলা পরিষদ ১২৩ টি পূজামন্ডপে অনুদানের চেক বিতরণ। জগন্নাথপুরে সেনা অভিযানে ৪ কেজি গাঁজা সহ ৩ মাদক ব্যবসায়ী আটক  জগন্নাথপুর ওয়ার্ড বিএনপির কর্মী সভা অনুষ্ঠিত ভারতীয় মাদকসহ গ্রেফতার ২ জন জগন্নাথ পুর এক বছরের সাজা প্রাপ্ত আসামি গ্রেফতার নওগাঁয় বিরোধের জেরে কৃষকের কাঁচা ধান কেটে বিনষ্ট, থানায় অভিযোগ

শিক্ষক প্রশিক্ষণে জন্মদিন পালনের অভিযোগ: পটুয়াখালী জেলায় ঘটনা

Dext News
  • আপলোডের সময় : রবিবার, ডিসেম্বর ২৪, ২০২৩,
শিক্ষক প্রশিক্ষণে জন্মদিন পালনের অভিযোগ: পটুয়াখালী জেলায় ঘটনা
শিক্ষক প্রশিক্ষণে জন্মদিন পালনের অভিযোগ: পটুয়াখালী জেলায় ঘটনা

শিক্ষক প্রশিক্ষণ ক্লাসে জন্মদিন পালনের অভিযোগ

পটুয়াখালী জেলার দুমকি উপজেলায় শিক্ষক প্রশিক্ষণের সময়ে দুমকি একে মডেল মাধ্যমিক বিদ্যালয়ে অসংখ্য শিক্ষকের জন্মদিন পালনের অভিযোগ উঠেছে। বিদ্যালয়ের ভেন্যুতে একটি শিক্ষক প্রশিক্ষণ ক্লাসের মধ্যে এই ঘটনা ঘটে। সূত্র অনুযায়ী, ১৮ ডিসেম্বর থেকে উপজেলার দুমকি একে মডেল মাধ্যমিক বিদ্যালয়ে বিভিন্ন বিদ্যালয় ও মাদ্রাসার প্রায় ৫শ জন শিক্ষক এই প্রশিক্ষণে অংশ নেন।

বৃহস্পতিবার, বাংলা বিষয়ের শিক্ষক প্রশিক্ষণ ক্লাস রুমে ঐ বিষয়ের মাস্টার ট্রেইনার ও মুরাদিয়া মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ জাবেরের জন্মদিন পালন করা হয়। শিক্ষিকা জন্মদিনের গান ও অন্যান্য কার্যক্রমে অনেকেই হইহুল্লোর করলে, এটা অন্য ক্লাস রুমে থাকা শিক্ষকদের মধ্যে বিরক্তির কারণ হয়।

মাস্টার ট্রেইনার (বাংলা) মোঃ জাবের বলেন, “আমার জন্মদিন ছিল। লাঞ্চ বিরতিতে সহকর্মীরা জন্মদিনের উপহার দিয়েছেন। প্রশিক্ষণ চলাকালীন সময়ে তাদের বিরক্তি হওয়ার কোনো কারণ নেই।”

উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা বদরুন নাহার ইয়াসমিন বলেন, “অভিযোগের বিষয়টি তদন্ত সাপেক্ষে উর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানো হবে এবং সংশ্লিষ্ট শিক্ষকের বিরুদ্ধে উপযুক্ত ব্যবস্থা নেওয়া হবে।”

জেলা শিক্ষা অফিসার মুহাঃ মুজিবুর রহমান বলেন, “প্রশিক্ষণ চলাকালীন সময়ে জন্মদিন পালন করে ওই শিক্ষক খুব খারাপ কাজ করেছেন। এ সম্পর্কে তদন্ত করা হবে এবং উপযুক্ত পদক্ষেপ নেওয়া হবে।”

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সংক্রান্ত

আমার সকাল ২৪  ই – পেপার

 © All rights reserved 2024 Amar Sokal 24
x
x