1. amarsokal24news@gmail.com : Amar Sokal 24 : Amar Sokal 24
কবরস্থানের পাশে তরুণীর রহস্যময় মৃত্যু: রক্তাক্ত কাঁচির সন্ধান! - আমার সকাল ২৪ |
১৯শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ| ৩রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ| হেমন্তকাল| শনিবার| রাত ১:৩৩|
ব্রেকিং নিউজ:
রাজশাহীতে পৃথক বিস্ফোরক মামলায় ২ আসামি গ্রেপ্তার। জগন্নাথপুরে ওয়ারেন্টভুক্ত দুই পলাতক আসামী গ্রেফতার চাঁদা না পেয়ে ছাত্রদল নেতাকে ছুরিকাঘাত করলেন বিএনপি নেতা। জগন্নাথপুরে আন্তর্জাতিক গ্রামীণ নারী দিবস পালন রাজশাহী শিক্ষা বোর্ডে পাসের হার ৮১.২৪ শতাংশ মাছের আড়ৎ সিলগালা করেছে মৎস্য কর্মকর্তা ও নৌপুলিশ ফাঁড়ি পল্লী চিকিৎসক কর্তৃক অপারেশন করার পর রোগীর মৃত্যু জগন্নাথপুরে বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের মতবিনিময় সভা দশমিনা থানা পুলিশের হাতে মাদকসহ আটক ১ মাদক মামলার আসামি দুইজন গ্রেপ্তার মাধবপুরে বাস ট্রাক সংঘর্ষ চালক নিহত, আহত ১০ পলাশবাড়ী থানার নবাগত ও‌সির সা‌থে ম‌ডেল প্রেসক্লা‌বের সৌজন‌্য সাক্ষাৎ নৌকা বাইচ দেখানোর কথা বলে শিশুকে অপহরণ গ্রেফতার(৩ জন) ফুলছড়িতে ১০ম গ্রেডের দাবীতে সহকারি শিক্ষকদের মানববন্ধন রাজশাহী জেলা পরিষদ ১২৩ টি পূজামন্ডপে অনুদানের চেক বিতরণ। জগন্নাথপুরে সেনা অভিযানে ৪ কেজি গাঁজা সহ ৩ মাদক ব্যবসায়ী আটক  জগন্নাথপুর ওয়ার্ড বিএনপির কর্মী সভা অনুষ্ঠিত ভারতীয় মাদকসহ গ্রেফতার ২ জন জগন্নাথ পুর এক বছরের সাজা প্রাপ্ত আসামি গ্রেফতার নওগাঁয় বিরোধের জেরে কৃষকের কাঁচা ধান কেটে বিনষ্ট, থানায় অভিযোগ

কবরস্থানের পাশে তরুণীর রহস্যময় মৃত্যু: রক্তাক্ত কাঁচির সন্ধান!

নিজস্ব সংবাদদাতা
  • আপলোডের সময় : সোমবার, এপ্রিল ১৫, ২০২৪,
কবরস্থানের পাশে তরুণীর রহস্যময় মৃত্যু: রক্তাক্ত কাঁচির সন্ধান!
কবরস্থানের পাশে তরুণীর রহস্যময় মৃত্যু: রক্তাক্ত কাঁচির সন্ধান!

কবরস্থানের পাশে তরুণীর রহস্যময় মৃত্যু: রক্তাক্ত কাঁচির সন্ধান!

 

গজারিয়া, ১৫ এপ্রিল: টেংগারচর ইউনিয়নের বৈদ্দারগাঁও দক্ষিণপাড়া নতুন কবরস্থান সংলগ্ন ভুট্টাক্ষেতে আজ সকালে অজ্ঞাতপরিচয় এক তরুণীর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। মৃতদেহের পাশে একটি রক্তাক্ত কাঁচি পাওয়া গেছে, যা ঘটনার রহস্য আরও ঘনিয়ে তুলেছে।

স্থানীয়রা জানিয়েছেন, সকালে ফজরের নামাজ শেষে এক গ্রামবাসী কবর জিয়ারত করতে যাওয়ার পথে রক্তাক্ত অবস্থায় ওই তরুণীর লাশ দেখতে পান। পরে তিনিই পুলিশে খবর দেন।

ময়নাতদন্ত ও তদন্ত:

গজারিয়া থানার ওসি মো. রাজিব খাঁন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানিয়েছেন যে, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদরে প্রেরণ করা হয়েছে। পরিচয় শনাক্তের চেষ্টা চলছে। পুলিশ রিপোর্ট পাওয়ার পর ঘটনার বিস্তারিত তথ্য জানা যাবে বলে আশা করা হচ্ছে।

 আরও পড়ুন, বয়স্ক ভাতা কত বছর বয়সে দেওয়া হয়?

স্থানীয়দের ধারণা:

এই রহস্যময় মৃত্যুর ঘটনায় এলাকায় ব্যাপক আতঙ্ক ও উত্তেজনা বিরাজ করছে। স্থানীয়রা বিভিন্ন ধারণা করছেন ঘটনার কারণ নিয়ে। কেউ কেউ বলছেন, তরুণীটি হয়তো হত্যাকাণ্ডের শিকার হয়েছেন, আবার কেউ কেউ আত্মহত্যার সম্ভাবনাও উড়িয়ে দিচ্ছেন না।

পুলিশের পরবর্তী পদক্ষেপ:

পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। মরদেহের পাশে পাওয়া রক্তাক্ত কাঁচিটি পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। এছাড়াও, নিহত তরুণীকে চেনে এমন কেউ আছে কিনা তা জানার জন্য এলাকায় তদন্ত চলছে। পুলিশ দ্রুততম সময়ে ঘটনার রহস্য উদঘাটন করার আশা করছে।

আমাদের অনুরোধ:

আপনাদের যদি এই ঘটনা সম্পর্কে কোন তথ্য থাকে, অনুগ্রহ করে তাৎক্ষণিকভাবে গজারিয়া থানার সাথে যোগাযোগ করুন।

এই রহস্যময় মৃত্যুর ঘটনার সঠিক তদন্ত ও বিচার নিশ্চিত করতে সকলের সহযোগিতা কামনা করছি।

আমার সকাল ২৪ পত্রিকার  খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সংক্রান্ত

আমার সকাল ২৪  ই – পেপার

 © All rights reserved 2024 Amar Sokal 24
x
x