1. amarsokal24news@gmail.com : Amar Sokal 24 : Amar Sokal 24
ক্লাসে শিশুর চুল উপড়ে ফেললেন শিক্ষক - আমার সকাল ২৪ |
১৯শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ| ৩রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ| হেমন্তকাল| শনিবার| ভোর ৫:৩০|
ব্রেকিং নিউজ:
রাজশাহীতে পৃথক বিস্ফোরক মামলায় ২ আসামি গ্রেপ্তার। জগন্নাথপুরে ওয়ারেন্টভুক্ত দুই পলাতক আসামী গ্রেফতার চাঁদা না পেয়ে ছাত্রদল নেতাকে ছুরিকাঘাত করলেন বিএনপি নেতা। জগন্নাথপুরে আন্তর্জাতিক গ্রামীণ নারী দিবস পালন রাজশাহী শিক্ষা বোর্ডে পাসের হার ৮১.২৪ শতাংশ মাছের আড়ৎ সিলগালা করেছে মৎস্য কর্মকর্তা ও নৌপুলিশ ফাঁড়ি পল্লী চিকিৎসক কর্তৃক অপারেশন করার পর রোগীর মৃত্যু জগন্নাথপুরে বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের মতবিনিময় সভা দশমিনা থানা পুলিশের হাতে মাদকসহ আটক ১ মাদক মামলার আসামি দুইজন গ্রেপ্তার মাধবপুরে বাস ট্রাক সংঘর্ষ চালক নিহত, আহত ১০ পলাশবাড়ী থানার নবাগত ও‌সির সা‌থে ম‌ডেল প্রেসক্লা‌বের সৌজন‌্য সাক্ষাৎ নৌকা বাইচ দেখানোর কথা বলে শিশুকে অপহরণ গ্রেফতার(৩ জন) ফুলছড়িতে ১০ম গ্রেডের দাবীতে সহকারি শিক্ষকদের মানববন্ধন রাজশাহী জেলা পরিষদ ১২৩ টি পূজামন্ডপে অনুদানের চেক বিতরণ। জগন্নাথপুরে সেনা অভিযানে ৪ কেজি গাঁজা সহ ৩ মাদক ব্যবসায়ী আটক  জগন্নাথপুর ওয়ার্ড বিএনপির কর্মী সভা অনুষ্ঠিত ভারতীয় মাদকসহ গ্রেফতার ২ জন জগন্নাথ পুর এক বছরের সাজা প্রাপ্ত আসামি গ্রেফতার নওগাঁয় বিরোধের জেরে কৃষকের কাঁচা ধান কেটে বিনষ্ট, থানায় অভিযোগ

ক্লাসে শিশুর চুল উপড়ে ফেললেন শিক্ষক

নিজস্ব সংবাদদাতা
  • আপলোডের সময় : শুক্রবার, জানুয়ারি ২৬, ২০২৪,
ক্লাসে শিশুর চুল উপড়ে ফেললেন শিক্ষক
ক্লাসে শিশুর চুল উপড়ে ফেললেন শিক্ষক

বই বের করতে দেরী করায় শিশু শিক্ষার্থীর চুল উপড়ে নিলেন শিক্ষক

 

ঝিনাইদহের কালীগঞ্জের একটি প্রাথমিক বিদ্যালয়ে একটি শিক্ষকের অভিযোগে একটি শিশু শিক্ষার্থিনীর চুল উপড়ে দেওয়া হয়েছে এবং এটির জন্য বাবা জিল্লুর রহমান নির্যাতিত শিক্ষার্থী ও জনগণের মাঝে তীব্র অস্ত্রক্রিয়া উঠছে।

 

অভিযোগের বিবাদ: অভিযোগের অনুযায়ী, শিক্ষক আবুল কালাম আজাদ রতন পাঠদানকারী শিক্ষার্থিনীকে ছাড়াই তার চুলে টান লেগে এবং মাটিতে পড়ে যায়, যা তার শারীরিক অসুস্থতার কারণে প্রস্তুতি হতে পারে।

 

 

আরও পড়ুন,  শিক্ষক আসিফ মাহতাবের ৭ লাইনের পোস্টে ১০টি বানান ভুল!

 

 

অভিযোগ উপর শিক্ষকের প্রতিক্রিয়া: অভিযোগ উপর শিক্ষক আবুল কালাম আজাদ রতন অভিযুক্তবাদ করেছেন এবং তার কাছে এটি একটি কয়েকটি স্নেহ ও সমাজিক দ্বন্দ্ব উভয়ের সংকটের জন্য হতে পারে বলে জানায়।

 

প্রধান শিক্ষকের দাবি: বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহমুদ হাসান বলেন, অভিযোগ পেয়ে তারা ইতিমধ্যে সম্মানিত বিদ্যালয় কর্মকর্তাদের সাথে যোগাযোগ করেছেন এবং আগামী দিনে বিদ্যালয়ে নিজেই তদন্ত করতে যাচ্ছেন।

 

 

আরও পড়ুন, খাঁটি মধু চিনব কীভাবে?

 

 

সামাজিক প্রভাব: অসুস্থ ঘটনার পরিপ্রেক্ষ্যে, জনগণ এবং শিক্ষার্থীদের মধ্যে একটি অস্ত্রক্রিয়া উঠতে পারে এবং এটি স্থানীয় শিক্ষার্থীদের সাথে আগ্রহ হারাতে পারে।

 

সুষ্ঠু তদন্ত ও বিচার: উপরের ঘটনার সুষ্ঠু তদন্তের প্রয়োজন। প্রশাসনিক অধিকারী মাহমুদ হাসান বলেছেন যে, এই মামলার উপর তারা তদন্ত করতে যাচ্ছেন এবং যদি অভিযোগটি সত্যি হয় তাদের পক্ষ থেকে যথাযথ ব্যবস্থা নেয়া হবে।

 

 

আরও পড়ুন,  ফ্রি টাকা ইনকামের ৫টি সহজ উপায়

 

 

মৌল্যায়ন: উপরের বিষয়গুলি উপর ভিত্তি করে, এই ঘটনার উপর একটি পূর্ণসংবাদ তৈরি করা যেতে পারে, যা সত্যিকারের প্রবৃদ্ধি ও সহিষ্ণুতা বিষয়ে চর্চা করতে সাহায্য করতে পারে।

 

উক্ত বিষয়ে নিজের মতামত ও মন্তব্য যোগ করতে ভুলবেন না।

 

আমার সকাল ২৪ পত্রিকার  খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সংক্রান্ত

আমার সকাল ২৪  ই – পেপার

 © All rights reserved 2024 Amar Sokal 24
x
x